শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

উত্তরায় ফাতেমা নাজির ফাউন্ডেশন এর পক্ষে ত্রাণ বিতরণ

নিজেস্ব প্রতিবেদক –

সারাদেশের করোনাভাইরাস দূর্যোগকালীন সময়ে রাজধানীর উত্তরার প্রেমবাগানে তারেক ডায়গনিষ্টিক এর সামনে , ফাতেমা নাজির ফাউন্ডেশন এর পক্ষে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয় ।

আয়োজকরা জানান , মূলত সেবামূখী এই ফাতেমা নাজির ফাউন্ডেশন থেকে সারা বছর নানান সেবামূলক কার্যক্রম পরিচালিত হইয়ে আসছে । সেই ধারাবাহিকতায় করোনা মহামারীকালীণ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাড়া দিয়ে , সারাদেশের ন্যয় চলছে এখানেও দুঃস্থদের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম । এমনটা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা এবং এই ফাতেমা নাজির ফাউন্ডেশনের উদ্যোগক্তা নজরুল ইসলাম মোহন । আয়োজকদের ভাষায় প্রায় ৫০০ প্যাকেট ত্রাণ এই যাত্রায় বিতরণ করা হয়েছে বলে জানানো হয় ।

উক্ত ত্রাণ বিতরণ কার্যকর্মে উপস্থিত ছিলেন দক্ষিণখান আওয়ামী লীগের সভাপতি জনাব আবু হানিফ মাষ্টারসহ স্থানীয় আওয়ামী লীগ ও ফাতেমা নাজির ফাউন্ডেশনের কর্মকর্তাবৃব্দ ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com